Monday, June 4, 2012

প্রথম নারীর সাথে পরিচয়

প্রথম নারীর  সাথে পরিচয়
আমি অভি   বলসিলাম  প্রথম নারীর  সাথে পরিচয়  বিষয় , যাই হোক  এটা মনেহয় দশম শ্রনীর কথা আমি তখন এক বাড়িতে  থাকতাম যেখানে এই ঘট নাটা ঘটে ,বৃষ্টির দিন  সকাল থেকে শুয়ে আছি কিছু  করতেও পারসিনা ,বাসা মেহমান আসছে খালাত বোন ও খালা . খালাত বোনটা অনেক ছোট  সমভবত আট বছর হবে সবেমাত্র হালকা দুধের বোট দেখা যায় আর কিছুনা ,ঘটনাটা অর্সাথে গ টে .আমি ঘুম থেকে সজাগ হয়ে দেখি ও আমাকে জড়িয়ে ধরে শুয়ে আছে আহ কি মজা ,তখন আমার বারাটা শক্ত লাঠি মত হয় আছে ,আমি একটু ভনিতা করে ওর দিকে ফিরে শুয়ে থাকলাম ,কিছু সময় পর দেখলাম ও আমার বারাটা নিয়ে টিপাটিপি করছে ,নতুন নারীর স্প শরিরে গা গরম হয়ে গেল ,ও যখন বুঝতে পারলো আমি সজাগ তখন সে ঘুরে শুল ,আমার সুবিধা আমি এবার ওর পাজামা খুলে ফ্হেলাম হালকা ,কারন বাড়ীতে সবাই আছে কেহ যেন বুজতে নাপারে ,তার পর আমার পেন থেকে আমার বারাটা বেরকরে ওর পিছন দিয়ে ঠেকিয়ে দিলাম অহ  কি  মজা 
এ বার ও নিজে আমার দিকে এগিয়ে 
এসে আমার বারাটা ওর পিছন দিয়ে নিয় ওর পুষিতে  লাগিয়ে দিল আমিও আসতে আসতে ঠাপ দিতে লাগলাম ,সে ও  আমার সাথে বিপরীত ঠাপ দিতে লাগলো ,আহ কি মজা আজ সেটা ভাষা প্রকাশ কারাযাবেনা , যাই হক কাজের কথা আসি তারপর  কে  যেন আসলো ঘরে আমি বারাটা বের করতে চাইলা কিন্তু সে দিলনা ,কাথা গা দিয়ে  চুপ করে শুয়ে রইলাম ,মিনিট ১০ যাও র  পর আবার সে নড়ে  উঠল, আমি আর কি করি আবার শুরু করলাম ,এবার তাকে 
 ঘুরালাম এখন বাল দেখা যায় না ,হালকা পসম এরমত হাত দিতেই আমাকে ধরে ওর বুকের সাথে চাপ এর পর সামন দিয়ে কিছু সময় করার বাড়া  দিয়ে পানি চালে এল আমি ভয়ে উঠে চালে গেলাম ,সে আপনি কি হলো এটা এখানে শেষ করি ,,,,,,,,,,,,,,,,, চলবে 

 

1 comment: